লালপুরে স্বপ্নের মধ্যে পেল কম্বল

0
98

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
রাতে কনকনে শীত আর শনশন করে বইছে বাতাস । পড়ছে হাড় কাপানো শীত । এই শীতে নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে স্টেশনে কিছু স্বলহীন ও ছিন্নমূল মানুষ শুয়ে ঘুমন্ত অবস্থায় তারা রাত যাপন করছে এই স্টেশনে । শীতে জড়োসড়ো হয়ে ঘুমিয়ে আছে তারা । তাদের শরীরে এক টুকরো গরম কামড় নেই তাদের, এই ভাবে কষ্ট করে রাত যাপন করছে তারা ।

ঘুমন্ত অবস্থায় হঠাৎ তাদের শরীরে গরম কামড় কম্বল । কে দিলো এই কম্বল তারা কিছুই জানেনা । কম্বলটি যেন তারা স্বপ্নের মধ্যে পেয়েছে তাই মনে করে স্বলহীন ও ছিন্নমুলের মানুষ গুলো । এদের মধ্যে অনেকে বাকপ্রতিবন্ধী রয়েছে । কিছুই বলতে পারেনা তারা । এসব ছিন্নমূল মানুষের মাঝে মঙ্গলবার রাত ১২ টা ১৫ মিনিটের দিকে নাটোরের লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী তাদের শরীরে ১ টি করে কম্বল দিয়ে ঢেকে দেই শীত নিবারনের জন্য । ছিন্নমূল ও সম্বলহীন মানুষ গুলো একটুও বুঝতে পারেনি বিষয়টি । ভোরে মানুষ গুলি ঘুম থেকে জেগে উঠে তাদের শরীরে কম্বল দেখে খুবই খুশি হয়েছে তারা।
কম্বল বিতরণের সময় স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলীর সাথে উপস্থিত ছিলেন । অর্ধশতাধিক মানুষের মধ্যে এই কম্বল দেওয়া হয় ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে