লালপুরে সড়কের পাশে পড়ে ছিলো ৩ মোটরসাইকেল আরোহীর লাশ, পুলিশ বলছে দুর্ঘটনা

0
178

লালপুর প্রতিনিধি: নাটোরের লালপুরে সড়কের পাশ থেকে আজ রোববার তিনটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পাশে একটি মোটরসাইকেল পড়ে ছিল। পুলিশ বলছে, মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। উপজেলার দুয়ারিয়া-রাজাপুর সড়কের দুয়ারিয়া মোড় থেকে আধা কিলোমিটার দূরে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেলে করে তাঁরা তিনজন দুয়ারিয়া থেকে রাজাপুর যাচ্ছিলেন।

লালপুর থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ ভোর পাঁচটার দিকে স্থানীয় লোকজন উপজেলার দুয়ারিয়া মোড়ে দুয়ারিয়া-রাজাপুর সড়কের পাশে তিন ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখেন। বিষয়টি তাঁরা পুলিশকে জানান। খবর পেয়ে সকালে লালপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ তিনটি উদ্ধার করে থানায় নেয়।

নিহত তিনজন হলেন নাটোরের বড়াইগ্রাম উপজেলার গোপালপুর গ্রামের জিয়াউর রহমানের ছেলে সজীব হোসেন (২২), একই উপজেলার আতিকপাড়া গ্রামের আবদুল মতিনের ছেলে ফয়সাল হোসেন (২১) ও পাবনার ঈশ্বরদী উপজেলার নিকরহাটি গ্রামের আবু সাঈদ মোল্লার ছেলে জিহান আলী (২২)। সজীব ও ফয়সাল উচ্চমাধ্যমিকের ছাত্র।

ঘটনাস্থল থেকে জাহিদুর রহমান নামের স্থানীয় এক ব্যক্তি মুঠোফোনে বলেন, ফজরের নামাজ আদায় করতে মসজিদে যাওয়ার সময় কয়েকজন পথচারী মৃতদেহগুলো দেখতে পান। ঘটনাটি জানাজানি হলে শত শত মানুষ সেখানে ভিড় করেন। তবে কেউ মৃতদেহ শনাক্ত করতে পারেননি। পরে পুলিশ মৃতদেহ শনাক্ত করে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা তিনটি লাশ উদ্ধারের খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার কারণে তাঁরা তিনজন ছিটকে সড়কের পাশে পড়ে যান। ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ তিনটি নাটোর সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে