শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না: শাহরিয়ার

0
36

রাজশাহী প্রতিনিধি : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না। তিনি বলেন, আমরা এগিয়ে যেতে চাই, দেশের উন্নয়নে কাজ করতে চাই আমরা আর পিছনে ফিরে তাকাতে চাই না। আমরা জনগণকে সাথে নিয়ে আমাদের অভিষ্ট লক্ষ্যে পৌছতে চাই। এ উন্নয়ন কাজে জনপ্রতিনিধিগণকে জনগণের বন্ধু হয়ে কাজ করতে হবে।

প্রতিমন্ত্রী সোমবার রাজশাহীর চারঘাট পৌরসভা চত্বরে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলদের দ্বায়িত্বভার গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানের প্রথম সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন। প্রতিমন্ত্রী বলেন, মেয়র ও কাউন্সিলগণের প্রতি জনগণের অনেক প্রত্যাশা থাকে। আমি আশা করব কোনো মানুষ যেন বাংলাদেশ আওয়ামী লীগের কোন জনপ্রতিনিধির নিকট থেকে কাজ করতে এসে ফেরত না যায়। জনগণ মেয়র ও কাউন্সিলরদের যে বিরল সম্মান দিয়েছেন কাজের মাধ্যমে তা ধরে রাখতে হবে । মনে রাখতে হবে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করার ভিশন নিয়ে সরকার কাজ করছে।

তিনি বলেন, ১ম শ্রেনীর এই পৌরসভার নাগরিক সুবিধা বৃদ্ধির লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। নবনির্বাচিত নগরপিতা একরামূল হক জনগনের মেয়র হিসেবে নাগরিক সুবিধা বৃদ্ধিতে আগামীতে দ্বায়িত্ব নিয়ে নিষ্ঠার সাথে কাজ করবে বলে প্রতিমন্ত্রী আশাবাদ বক্ত করেন।

নবনির্বাচিত পৌর মেয়র একরামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা, সহকারী কমিশনার (ভুমি) নিয়তি রাণী কৈরি, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, পৌর সচিব রবিউল ইসলাম, পৌর আওয়ামীলীগ সভাপতি সাজ্জাদ হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে