সংখ্যালঘু নির্যাতনের প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত

0
65

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
সংখ্যালঘু এলাকায় অগ্নিসংযোগ, নারী নির্যাতন, ছাত্রত্ব বাতিলের অপপ্রয়াস, অধ্যাপক কুশল চক্রবর্তীকে হত্যার হুমকি, ধর্মপ্রান শহীদুন্নবীকে পিটিয়ে-পুড়িয়ে হত্যা, সামাজিক যোগাযোগ মাধ্যম ও সভা সমাবেশে ভিন্ন ধর্মের প্রতি অব্যাহত কটুক্তির প্রতিবাদ ও সংখ্যালঘু সুরা আইন প্রনয়ন, কমিশন ও সংখ্যালঘু মন্ত্রণালয় গঠনের দাবিতে” শনিবার ঈশ্বরদীতে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। সারাদেশের ন্যায় বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, যুবজোট ও ছাত্রজোট ঈশ্বরদী উপজেলা ও পৌর শাখা যৌথভাবে এই কর্মসূচির আয়োজন করে। সভাপতিত্ব করেন হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি সন্তোষ সরকার।
হিন্দু মহাজোট পাবনা জেলা কমিটির সমন্ময়কারী গোপাল অধিকারীর সঞ্চালনায় এতে বক্তব্য দেন ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার কুন্ডু, ঈশ্বরদী উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুনীল চক্রবতী,  খেলাঘরের সংগঠক হাসানুজ্জামান, হিন্দু মহাজোট উপজেলা কমিটির সাধারন সম্পাদক দেব দুলাল রায়, ঐক্য পরিষদের সহ-সভাপতি সনৎ কুমার, পৌর কমিটির সভাপতি পার্থ প্রতিম দাস, ডাঃ সুজয় কুন্ডু, উত্তম সাহা, দীপ্ত রায় প্রমুখ। হিন্দু মহাজোটের বিভাগীয় প্রধান সমন্ময়কারী সুভাষ চন্দ্র সরকার ও সহ-সভাপতি প্রদীপ কুমার রায় এসময় উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, স্বাধীন দেশে একশ্রেণির স্বার্থান্বেষী মহল ব্যক্তি স্বার্থ চরিতার্থ করার জন্য সংখ্যালঘুদের উপর হামলা ও নির্যাতন চালিয়ে রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুন্ন করার যড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এসব যড়যন্ত্রকারীদের অবিলম্বে গ্রেপ্তার, দৃষ্টন্ত মূলক শাস্তি ও সংখ্যালঘুদের নিরাপত্তা বিধানের জন্য পথসভায় দাবি  জানানো হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে