সাঁথিয়ায় চাঁদা না পেয়ে রাজামিস্ত্রীকে হাতুড়ী পেটা

0
66

সাঁথিয়া প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় চাঁদা না পেয়ে রাজমিস্ত্রী পিতা পুত্রকে হাতুড়ী দিয়ে পিটিয়ে জখম করল দুর্বৃত্তরা। আহত পিতা পুত্রকে সাঁথিয়া হাসাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে থানার নাড়িয়াগদাই বাজারে।
সুত্রে জানা যায়, উপজেলার কাশিয়াবাড়ী গ্রামের রাজমিস্ত্রী সুরুজ্জামানের ছেলে রওশন (৫০) ও তার ছেলে জাকির হোসেন (৩০) রাজমিস্ত্রীর কাজ করেন। তারা নাড়িয়াগদাই বাজারে সরোয়ার মোল্লার বিল্ডিং নির্মানের জন্য চুক্তিবদ্ধ হয়ে কাজ করতে থাকে। রওশন জানান কাশিয়াবাড়ী গ্রামের শাহিন, আজাদ, রব, মুরাদরা এক লক্ষ টাকা চাঁদার দাবী করে। তাদের দাবীকৃত টাকা না দেওয়ায় সোমবার দুপুরে তারা দলবল নিয়ে আতর্কিত হামলা চালিয়ে হাতুড়ী দিয়ে পিতা পুত্রকে আহত করে। এসময় তাদের ডাকচিৎকালে গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করে। রওশন আরো জানান ওই দল এর পুর্বেও তার নিকট চাঁদা চেয়েছিল। এ বিষয়ে জাকির বাদী হয়ে ৭জন নামীয়সহ কয়েকজন অজ্ঞাত নামাদের আসামী করে সাঁথিয়া থানায় অভিযোগ দিয়েছে।
সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে