সিংড়া মডেল প্রেসক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়

0
93

নাটোরের সিংড়ায় মডেল প্রেসক্লাবের উদ্যোগে দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়েছে। বুধবার সকাল ১০ টায় সিংড়া মডেল প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ের সামনে উদ্বোধন করেন পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মাহাবুব আলম বাবু।

এসময় উপস্থিত ছিলেন, সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি এসএম রাজু আহমেদ, সহ সভাপতি খলিল মাহমুদ, কোষাধ্যক্ষ জুলহাস কায়েম, প্রচার সম্পাদক রনজু আহমেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক রবিন খান, চলনবিল মিডিয়া হাউজের সভাপতি আবু সাইদ খান, সাংবাদিক লিটন আলী, বিশ্ব মানচিত্র পত্রিকার স্ট্যাফ রিপোর্টার ফজলে রাব্বি, সিংড়া প্রতিনিধি তীর্থ প্রতিম, পরিবর্তন সংবাদের সাংবাদিক শুভ চন্দ্র, ক্রিয়েটিভ কম্পিউটার ট্রেনিং সেন্টারের প্রশিক্ষক ফাতেহা ইয়াসমিন শিলা প্রমূখ।

মডেল প্রেসক্লাব সভাপতি এসএম রাজু আহমেদ ও সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম বলেন, বর্তমান যুগে ব্লাড গ্রুপ একটি অপরিহার্য বিষয়। বিশেষ করে মানবতার পাশে দাঁড়ানোর মানসিকতা নিয়ে বর্তমানে তরুণরা কাজ করছে। তাদের কে রক্তদানে উদ্বৃদ্ধ করার লক্ষে মডেল প্রেসক্লাব কাজ করে যাচ্ছে। তিনি এ কাজে সহযোগিতা করার জন্য প্রতিভা ছাত্র কল্যান সংস্থার সাধারন সম্পাদক আরিফুল ইসলাম, দীপ মেডিকেল সার্ভিসেস, সাংবাদিক ফজলে রাব্বি ও শিলার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে