সিংড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি

0
47

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় ছররা গুলি লেগে ইসরাফ্রিল নামের এক ট্যাক্টর চালক আহত হয়েছে। আহত ইসরাফ্রিল লক্ষীখোলা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। রবিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার শুকাস ইউনিয়নের লক্ষীখোলা গ্রামে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে উপজেলার শুকাশ ইউনিয়নের লক্ষীখোলা গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আ’লীগ কর্মী মোতালেব, শরিফুল ও হাশেম আলীর সাথে প্রতিপক্ষ এনামুল হকের ছেলে আ’লীগ কর্মী আজিজের বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে বাকবিতন্ডা গোলাগুলির ঘটনায় রুপ নেয়। উভয় পক্ষই ছররা গুলি নিয়ে গোলাগুলি শুরু করে। গুলির শব্দ শুনে ঘুম থেকে উঠে বাইরে বের হলে ইসরাফিলের ডান চোখের নিচে গুলিতে লাগে। রাতেই তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিংড়া উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সিংড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম বলেন, আহত ব্যক্তির মুখমন্ডলে ছেড়া ছেড়া আঘাতে চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

তবে বিবাদমান উভয় পক্ষেরই দাবী, একটা পক্ষ এলাকার শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত। এই ঘটনার সাথে তাদের কোন সংশ্লিষ্টতা নেই।

সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী বলেন, আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের এই ঘটনায় এখনও থানায় কোন অভিযোগ আসেনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে