সিংড়ায় সেবার সংস্কৃতি চালু হয়েছে: আইসিটি প্রতিমন্ত্রী

0
67

সিংড়া প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, এক সময় চলনবিল ও সিংড়া পৌরসভায় সন্ধ্যার পর ডাকাতের ভয় ছিল। বাড়ির বউ-ঝিয়েরা সন্ধ্যার পর ঘর থেকে বের হতে পারত না। জীবনের কোনো নিরাপত্তা ছিল না। আজ সেই সিংড়া পৌরসভায় বৈশ্বিক পরিবর্তন এসেছে। সেবা, কল্যাণ আর ভালোবাসার সংস্কৃতি চালু হয়েছে। সিংড়া পৌরসভা দুর্নীতিমুক্ত পৌরসভা।

সোমবার দুপুরে সিংড়া পৌরসভা সম্মেলন কক্ষে নবনির্বাচিত পরিষদের বরণ ও বর্তমান পরিষদের বিদায়ী সম্মাননা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে পলক এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী পলক বলেন, আমরা সিংড়ার পাঁচ লাখ মানুষ যদি ঐক্যবদ্ধ হই তাহলে উন্নয়ন ও সুশাসন উপহার দেয়া সম্ভব। নিজেকে জনগণের সেবক ও চাকর হিসেবে কাজ করতে হবে। কেউ যদি এই মানসিকতা রাখি তবে তার মধ্যে কোনো অহংকারবোধ সৃষ্টি হবে না। তবেই উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা করা সম্ভব।

অনুষ্ঠানে পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে বক্তব্য দেন নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, স্থানীয় সরকারের উপ-পরিচালক মো. গোলাম রাব্বী, সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম, ইউএনও এম.এম সামিরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার সিংড়া সার্কেল মো. জামিল আকতার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, এসিল্যান্ড রকিবুল হাসান, ওসি নুর-এ-আলম সিদ্দিকী, পৌর সচিব আব্দুল মতিন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে