৩০কোটি টাকা ব্যয়ে জোনাইল থেকে রাজাপুর রাস্তার সংস্কার কাজের শুভ উদ্বোধন

0
111

সুজন কুমার,জোনাইল প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামে জোনাইল হতে রাজাপুর পর্যন্ত প্রায় ১৮ কি.মি. রাস্তা সম্প্রসারন ও সংস্কারের শুভ উদ্বোধন উপলক্ষে আজ বৃহস্পতিবার বিকালে জোনাইল ডিজিটাল ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।
তোজাম্মেল হক তোজামের আমন্ত্রনে উক্ত জনসভায় আলহাজ্ব মোঃ আঃ সোবহান (হারেজ) এর সভাপতিত্বে এবং নজরুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-৪(বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সাংসদ আলহাজ্ব অধ্যাপক মোঃআব্দুল কুদ্দুস এম,পি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ শহীদুল ইসলাম, প্রকৌশলী এলজিইডি নাটোর,মোঃআব্দুর রহিম,উপজেলা প্রকৌশলী,নাটোর সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃশরিফুল ইসলাম রমজান,নলডাঙ্গা উপজেলা পরিষদ  চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ,  বনপাড়া পৌর মেয়র কে এম জাকির হোসেন,বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি(ভারপ্রাপ্ত) মোঃআব্দুল কুদ্দুস মিয়াজী,সম্পাদক এ্যাড মিজানুর রহমান সহ বড়াইগ্রামের বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,জোনাইল ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বক্তব্যকালে প্রধান অতিথি বলেন,উন্নয়ের রোল মডেল হিসেবে জোনাইল চিহ্নিত। বড়াইগ্রাম-গুরুদাসপুরের অলিতে-গলিতে সকল রাস্তা পাকা করা হয়েছে যেগুলো বাকি আছে সেগুলোও প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি সকলের উদ্দেশ্যে বলেন,আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের জন্য জোনাইল থেকে তোজাম্মেল হক তোজাম এর নাম শেখ হাসিনার কাছে দিয়ে এসেছি।

তিনি জোনাইলবাসির প্রশংসা করে বলেন রাস্তা সংস্কার এর অনুষ্ঠানে এত জনতার ভীর প্রমান করে জোনাইল উন্নয়নের মডেল।

প্রধান অতিথির বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয় আজকের অনুষ্ঠান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে